Home | ব্রেকিং নিউজ | সপরিবারে করোনামুক্ত হলেন চবি উপাচার্য

সপরিবারে করোনামুক্ত হলেন চবি উপাচার্য

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : আক্রান্তের ৯ দিন পর করোনামুক্ত হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। একই সঙ্গে তার স্বামীসহ পরিবারের পাঁচ সদস্যও করোনামুক্ত হয়েছেন। তবে উপাচার্যের স্বামী মো. লতিফুল আলম চৌধুরী করোনামুক্ত হলেও অক্সিজেন স্যাচুরেশন লেভেল কমে যাওয়ায় তিনি চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে আছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত চার দিন আগে চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনামুক্ত হন চবি উপাচার্য ও তার পরিবারের অন্য পাঁচ সদস্য। পরিবারের চার সদস্যকে নিয়ে গত ২১ জুলাই বাসায় ফিরেন উপাচার্য ড. শিরীণ আখতার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত চার দিন আগে উপাচার্যসহ তার পরিবারের সবাই করোনামুক্ত হয়েছেন। তবে তার স্বামীর অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে। এছাড়া অন্য সদস্যদের নিয়ে উপাচার্য বাসভবনে ফিরেছেন। উনারা আরও কিছুদিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন।

জানা যায়, গত ১১ জুলাই সন্ধ্যায় চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারসহ তার পরিবারের পাঁচ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট আসে। একই সঙ্গে আক্রান্ত হন উপাচার্যের বাংলোর দুই কর্মচারী। পরদিন ১২ জুলাই তারা চট্টগ্রাম সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দফতরের একজন ডেপুটি রেজিস্ট্রার করোনা আক্রান্ত হলে ক্যাম্পাসে করোনা সংক্রমণ রোধে ৪ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয় লকডাউন ঘোষণা করে প্রশাসন। পরে তা আরও আটদিন বাড়িয়ে ২৫ জুলাই পর্যন্ত করা হয়। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!