Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক-কর্মচারীদের মানববন্ধন

লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক-কর্মচারীদের মানববন্ধন

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক, কর্মকর্তা-কর্মচারী, শ্রমিকসহ এই শিল্পের সাথে সংশ্লিষ্টদেরকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ গেইটের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মানববন্ধনের আয়োজন করা হয়। এতে এ শিল্পের সাথে জড়িত প্রায় ৫ শতাধিক লোকজন অংশগ্রহণ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতুর মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ছরওয়ারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক মো. পারভেজ, নুরুল আলম বাহাদুর, জাহাঙ্গীর আলম, মো. জসিম উদ্দিন, মো. দেরাছ, মো. গিয়াস উদ্দিন, বশির আহমদ, মাষ্টার সৈয়দ আহমদ ও উপজেলা টিকাদার সমিতির সভাপতি নুরুল আলম জিকু

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশের মেগা প্রকল্প বাস্তবায়নে এই শিল্পের গুরুত্ব অপরিসীম। হঠাৎ করে এই শিল্প বন্ধ হয়ে গেলে ব্যাপক ক্ষতিগ্রস্ত ও ঋণগ্রস্ত হয়ে পড়বে মালিক-শ্রমিক পরিবার। তাই শিল্পকে বাঁচাতে মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!