Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

লোহাগাড়ায় ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় উক্ত প্রতিযোগিতা শুরু হয়।

প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আহসান হাবিব জিতু। এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: নুরুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পজীব) কানিজ ফাতেমা, উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সম্পাদক অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক দিদারুল আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

উক্ত প্রতিযোগিতায় উপজেলার ৩টি মাদ্রাসাসহ ২১ টি মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

উক্ত প্রতিযোগিতায় বিজ্ঞান বিষয়ক কুইজে প্রথম হয়েছে সুখছড়ি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে আধুনগর উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয়েছে ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়। আর বিজ্ঞান অলিম্পিয়াডে প্রথম হয়েছে আধুনগর উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে চুনতি উচ্চ বিদ্যালয়।

পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: নুরুল ইসলামের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ উপজেলা নির্বাহী অফিসার মো: আহসান হাবিব জিতু। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!