ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ‘মাস্টার কী’ দিয়ে মোটরসাইকেল চুরির চেষ্টা, চোর আটক

লোহাগাড়ায় ‘মাস্টার কী’ দিয়ে মোটরসাইকেল চুরির চেষ্টা, চোর আটক

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ায় মাস্টার কী (প্রধান চাবি) দিয়ে মোটরসাইকেল চুরির সময় মো. ইয়াছিন আরফাত (২২) নামে এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

আজ বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে আমিরাবাদ ইউনিয়নের স্কুল রোডের একটি মসজিদের সামনে এই ঘটনা ঘটে। আটক চোর আরফাত পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মিরঝিরি পাড়ার মো. আমিনের পুত্র।

ভুক্তভোগী মোটরসাইকেলের মালিক জসিম উদ্দিন জানান, মসজিদের সামনে মোটরসাইকেল রেখে আছরের নামাজ আদায় করতে ঢোকেন তিনি। নামাজ শেষে পেছনে ফিরে দেখেন মাস্টার কী (প্রধান চাবি) দিয়ে মোটরসাইকেল চালু করে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল চোর আরফাত। তিনি দ্রুত গিয়ে তাকে আটক করেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে মারধর করে। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। তার কাছ থেকে উদ্ধারকৃত মাস্টার কী (প্রধান চাবি) দিয়ে সব মোটরসাইকেল চালু হতেও দেখা গেছে।

স্থানীয়রা জানায়, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর জানতে পারেন আটক আরফাত একজন পেশাদার মোটরসাইকেল চোর। মোটরসাইকেল চুরি করতে গিয়ে তিনি একাধিকবার জনতার হাতে আটকও হয়েছিলেন।

লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে জনতার হাত থেকে মোটরসাইকেল চোর আরফাতকে উদ্ধার করা হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যাওয়া হয়। তার কাছ থেকে উদ্ধারকৃত মাস্টার কী (প্রধান চাবি) থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!