Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে চান সানা

লোহাগাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে চান সানা

image_printপ্রিন্ট করুন

346

এলনিউজ২৪ডটকম : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ ও উৎসব শেষ হতে না হতেই প্রথম বারের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগোচ্ছে বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি)। লোহাগাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হতে চান শাহীন আক্তার সানা।

জানা যায়, ২০১৯ সালের ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহে তফসিল প্রকাশ করা হতে পারে। দেশের প্রায় ৫শ উপজেলা নির্বাচন মার্চের মধ্য ধাপে ধাপে অনুষ্ঠিত হবে।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে লোহাগাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হতে চান দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাবেক মহিলা বিষয়ক সম্পাদক শাহীন আক্তার সানা।

তিনি লোহাগাড়া উপজেলার আধুনগর আশার বর পাড়ার মোহামুদুল হকের স্ত্রী। তাঁর স্বামী সৌদিয়া আরবে ব্যবসায়ী। স্বামী ও পিতা আওয়ামী লীগ পরিবারের সমর্থক।

এ ব্যাপারে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী শাহীন আক্তার সানা বিগত আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী দাবি করে বলেন, দল থেকে তিনি কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। মানুষকে ভালোবেসে আরও কাছে যেতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে চান। এজন্য তিনি দলীয় নেতাকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!