Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ভয়াবহ লোডশেডিং

লোহাগাড়ায় ভয়াবহ লোডশেডিং

image_printপ্রিন্ট করুন

558

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পল্লীবিদ্যুত গ্রাহকরা প্রচন্ড গরমে বিদ্যুতের ভেল্কিভাজিতে অতিষ্ঠ। দিন-রাত সমান তালে চলছে লোডশেডিং। এতে শিক্ষার্থীদের লেখাপড়া, চিকিৎসা ব্যবস্থা, কৃষি সেচ ব্যবস্থা ও শিল্প-কারখানাগুলোতে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।

এখানে রয়েছে গার্মেন্টস ফেক্টরী, প্লাইউড ফ্যাক্টরী, তেল কারখানাসহ বিভিন্ন উৎপাদনকারী প্রতিষ্ঠান। বিদ্যুতের অভাবে শিল্প-কারখানাগুলো বন্ধ হওয়ার উপক্রম। বিদ্যুাতের ভেল্কিভাজিতে ক্ষতিগ্রস্থ হচ্ছে ইলেকট্রনিক সামগ্রী কম্পিউটার, টেলিভিশন, ফ্রীজসহ অন্যান্য জিনিসপত্র।

লোহাগাড়া উপজেলা বাণিজ্যিক কেন্দ্র হওয়া সত্বেও বিদ্যুৎ পরিস্থিতি পাশ্ববর্তী যেকোন উপজেলার চাইতে ভয়াবহ। লোহাগাড়াবাসীর প্রশ্ন পার্শ্ববর্তী উপজেলাগুলোতে বিদ্যুৎ ব্যবস্থা ভাল থাকতে পারলে, এ উপজেলায় কেন এতো লোডশেডিং ? স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের গাফিলতি বলে মনে করছেন সচেতন মহল।

লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ বেলায়েত হোসেন বলেন, লোডশেডিংয়ের ব্যাপারে আমার কোন হাত নেই। দোহাজারী গ্রীড থেকে বিদ্যুৎ সরবরাহ করে থাকে। তারপরও আমরা লোহাগাড়ায় বিদ্যুৎ সেবা উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করতে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনসহ উর্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!