Home | ব্রেকিং নিউজ | বাসের ধাক্কায় লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

বাসের ধাক্কায় লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম: অজ্ঞাত বাসের মো. টিপু সুলতান চৌধুরী (৫১) নামে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ মে) ভোররাত সোয়া ৩টার দিকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে দাউদকান্দি ধীতপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত টিপু সুলতান চৌধুরী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জনকল্যাণ এলাকার জান আলী মুন্সি বাড়ির আব্দুল করিম চৌধুরীর পুত্র ও ২ সন্তানের জনক।

জানা যায়, টিপু সুলতান চৌধুরী সেন্টমার্টিন পরিবহণের যাত্রীবাহী বাস যোগে ঢাকা যাচ্ছিলেন। ঘটনাস্থলে যান্ত্রিকত্রুটি দেখা দিলে বাসটি বিকল হয়ে যায়। পরে যাত্রীরা বাস থেকে নেমে অন্য বাসে উঠার জন্য ছুঁটতে থাকেন। এই সময় অজ্ঞাত বাসের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে রাখেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তার পরিচয় সনাক্ত করা হয়।

নিহতের ভাতিজা শহিদুল ইসলাম জানান, টিপু সুলতান চৌধুরী ও তার ভাইয়েরা দীর্ঘদিন যাবত অন্যত্র বসবাস করে আসছেন। তবে মাঝে মধ্যে জন্মস্থানে বেড়াতে আসতেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যু বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে তার পরিবারের লোকজন গেছেন। তবে তার মরদেহ কোথায় দাফন করা হবে এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। জাতীয় পরিচয়পত্রে বর্তমান ঠিকানা ঢাকার খিলগাঁও লেখা রয়েছে। তবে তিনি স্বপরিবারে কুমিল্লা এলাকায় বসবাস করেন বলে শুনেছেন।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের থানা পুলিশ মরদেহের পরিচয় সনাক্ত করতে যোগাযোগ করেছেন। মরদেহ কোথায় দাফন করা হবে সেটা নিহতের পরিবার সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!