ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়েছে। বৃহস্পতিবার (৬ আগষ্ট) বেলা সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার লোহারদিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চাদির পাড়ার মাহমুদুল হকের পুত্র মোজাম্মেল হক (২৭) ও একই এলাকার মফিজুর রহমানের পুত্র মিজানুর রহমান ফাহিম (২৫)। মোজাম্মেল চট্টগ্রাম শহরের রেয়াজউদ্দিন বাজারের কাপড় ব্যবসায়ী ও ফাহিম সাতকানিয়া সরকারি কলেজ ছাত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চট্টগ্রাম শহরমুখী মারছা পরিবহনের বাস (চট্টমেট্রো-ব-১১-১১৭৫) ও একইমুখী মোটরসাইকেলকে (চট্টমেট্রো-ল-১৪-৭৩২০) পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ দুই আরোহী বাসের নিচে ঢুকে পড়ে ও গুরতর আহত হন। দূর্ঘটনার পর বাসের চালক ও সহকারী দ্রুত গা ঢাকা দেয়। পরে অন্য চালক দিয়ে বাসটি সরিয়ে দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। দূঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!