Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রথম করোনাভাইরাসের ভ্যাকসিন নিলেন ডা. হানিফ

লোহাগাড়ায় প্রথম করোনাভাইরাসের ভ্যাকসিন নিলেন ডা. হানিফ

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : সারাদেশের ন্যায় লোহাগাড়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিকাদান কর্মসুচি উদ্বোধন করেন স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাই মাহমুদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান আরমান বাবু রোমেল, লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর ¯েœহাংশু বিকাশ সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, হাসপাতালে কর্মরত চিকিৎসক, জনপ্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ।

আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ প্রথম করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিকা গ্রহণ করেন। জানা যায়, লোহাগাড়ায় প্রথম ও দ্বিতীয় ধাপে সাড়ে ৮ হাজার জনকে টিকা প্রদান করা হবে। প্রথমদিন ১৪৮ জন টিকা গ্রহণের জন্য নিবন্ধন করেছেন।

ডা. মোহাম্মদ হানিফ জানান, প্রথমদিন টিকা গ্রহণকারী সবাই স্বাভাবিক অবস্থায় রয়েছেন। কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি। সবাইকে কোভিড-১৯ প্রতিরোধে টিকা গ্রহণের জন্য সরকার নির্ধারিত ওয়েবসাইট বা এ্যাপসের মাধ্যমে নিবন্ধন করার আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!