ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দু’বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

লোহাগাড়ায় দু’বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

520

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সাবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি নলবনিয়া এলাকায় দু’বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১৫ জন আহত হয়েছে। আজ ৬ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮টায় এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আলমগীর।

আহতরা হলেন এস আলম পরিবহনের চালক চকরিয়ার মঞ্জুর আলম (৪০) ও আল সফর পরিবহণের বাসের চালক কাজল (৪৫), আনোয়ারা চাতরী চৌমুহনী এলাকার পারভেজ (২১), আরফাত (১৯), মাসুদ (২৩), নুরুজ্জামান (২২), তারেক (২১), জহির উদ্দিন (২৫), পেকুয়ার মোঃ রেজাউল করিম (২৪), চকরিয়ার মোঃ মিজান (৪০), মোঃ রিদওয়ান (৪৫), কোরবান আলী (৪৮), জাহাঙ্গীর আলম (৩৫), রামুর মোঃ হাবিব (৪৩) ও টেকনাফের মোঃ সমশু (৪৫)। দু’বাসের চালকরা গুরতর আহত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শহরমুখী এস আলম পরিবহণের একটি বাস (চট্টমেট্রো-ব-১১-০২৪৭) ও বিপরীতমুখী অপর একটি বাসের (চট্টমেট্রো-ব-০৫-০১৯৯) মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বটতলীস্থ বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এস আলম পরিবহনের বাস চালক মঞ্জুর আলমকে প্রাথমিক চিকিৎসার পর আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে অপর বাস চালক কোথায় চিকিৎসা নিচ্ছেন তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

দূর্ঘটনার পর মহাসড়কে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে যাত্রীদের চরম দূর্ভোগের শিকার হতে হয়। দূর্ঘটনা কবলিত বাস দু’টি দোহাজারী হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!