Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলাচলের রাস্তায় বাউন্ডারী ওয়াল নির্মাণ

লোহাগাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলাচলের রাস্তায় বাউন্ডারী ওয়াল নির্মাণ

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলাচলের রাস্তায় বাউন্ডারী ওয়াল নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ মার্চ) দিনগত রাতের আঁধারে জোরপূর্বক উপজেলার চুনতি ইউনিয়নের সাতগড় উত্তর পাড়ায় এ বাউন্ডারী ওয়াল নির্মাণ করা হয়।

মঙ্গলবার (২৩ মার্চ) এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রেজওয়ানুল ইসলামকে নির্দেশ দেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি সাতগড় উত্তর পাড়ার আবুল হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম (৫০) আমমোক্তারনামা মূলে চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারী অভিযোগ দায়ের করেন। এতে একই এলাকার নুরুল আলমের পুত্র মোহাম্মদ তৈয়ব (২৭) ও স্ত্রী শাহিনা আক্তার (৪৫) কে অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উভয় পক্ষ তপশীলোক্ত সম্পত্তি মৌরশী সূত্রে প্রাপ্ত। তারা উভয়ে ভোগ দখলে থাকা অবস্থায় নিজেদের সুবিধামত চলাচলের রাস্তা ব্যবহার করে আসছে। হঠাৎ অভিযুক্তরা চলাচলের রাস্তায় চলাচলে বাধা প্রদান করছে। গত ১৫ ফেব্রুয়ারি অভিযুক্তরা তপশীলোক্ত জায়গায় নির্মাণ সামগ্রী জড়ো করে গর্ত করতে থাকে। গত ২৫ ফেব্রুয়ারি উক্ত জায়গায় অভিযুক্তরা যাতে কোন ধরণের কাজ কর্ম করতে না পারে, তার জন্য স্থিতি অবস্থা বজায় রাখার আদেশ দেন চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট।

এ ব্যাপারে অভিযুক্ত মোহাম্মদ তৈয়ব জানান, তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও হয়রানীমূলক। বিষয়টি এলাকার গণ্যমান্যদের নিয়ে সমাধান করতে সবসময় প্রস্তুত রয়েছেন তিনি।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রেজওয়ানুল ইসলাম জানান, উক্ত জায়গার ব্যাপারে আদালতের নিষেধাজ্ঞার কপি আজকে হাতে পেয়েছি। ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বলা হয়েছে। পাশাপাশি আদালতে আদেশ অমান্য করে কোন প্রকার কাজ না করার জন্য উভয় পক্ষকে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!