Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বিজয় দিবস পালিত

লোহাগাড়ায় বিজয় দিবস পালিত

image_printপ্রিন্ট করুন

72

এলনিউজ২৪ডটকম : মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার অঙ্গীকার ব্যক্ত করে লোহাগাড়ায় ৪৫তম বিজয় দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে প্রশাসন, পুলিশ, রাজনৈতিকদল, বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তিগতভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রশাসনের পক্ষে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান, পুলিশের পক্ষে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিএনপি ও অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, লোহাগাড়ানিউজ২৪ডটকম, পূজা উদযাপন পরিষদ, চুনতি মহিলা কলেজ, পদুয়া বন বিভাগ, লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করা হয়। চেয়ারম্যানদের মধ্যে চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, কলাউজান ইউপি চেয়ারম্যান এ ওয়াহেদ অন্যতম।

১৬ ডিসেম্বর সকালে উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে বিজয় দিবসের কুজকাওয়াজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের শারিরীক কসরত অনুষ্ঠিত হয়। প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি সালাম গ্রহণ করেন। কুজকাওয়াজে পুলিশ, আনসার ভিডিপি, স্কাউট ও বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন। পরে দেশ ও জাতির কল্যাণে বিভিন্ন উপসানালয়ে মোনাজাত ও প্রার্থনা করা হয়।

সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী স্বাধীনতা দিবসের প্রেক্ষাপট বর্ণনা করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান আত্মত্যাগ ও জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ ব্যাপক উন্নয়নের নবদিগন্ত সূচনা করে যাচ্ছেন। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই জনগণকে আওয়ামীলীগের পতাকাতলে একত্রিত হওয়ার আহবান জানান তিনি। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তি, সুধী, সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!