ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

bd2a3b7791a3d17e2ef2e202998c9a78-58035cc6d54a4

নিউজ ডেক্স : রাঙ্গামাটির রাজস্থলীর বাঙ্গালহালিয়ায় সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত হয়েছেন। রবিবার রাত ১টায় সশস্ত্র সন্ত্রাসীরা বাসায় এসে ক্যহ্লাচিং মারমাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।

এদিকে সোমবার সকালে চন্দ্রঘোনা থানা পুলিশ তার বাসা থেকে ক্যহ্লাচিং এর লাশ উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের স্বজনরা জানান, ১০/১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী রাতে বাসায় এসে তাকে খোঁজ করতে থাকে। এক পর্যায়ে তাকে ধরে সন্ত্রাসীরা এলোপাথারি গুলি বর্ষণ করে। তার মৃত্যু নিশ্চিত করে তারা চলে যায়।

চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে সন্ত্রাসী একটি গ্রুপ তার বাড়িতে হামলা চালায়। এ সময় তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। আজ সকালে তার মরদেহ উদ্ধার করে চন্দ্রঘোনা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

উল্লেখ্য, জাতীয় নির্বাচন পর পর উপজেলা নির্বাচনের সময় আঞ্চলিক রাজনৈতিক দলের সদস্যরা তার উপর হামলা চালায়। এ সময় ক্যাহ্লাচিং মারমা মারাত্মক জখম হয়। দ্বিতীয় দফায় তাকে গুলি করে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!