Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ মামলার আসামি নিহত

বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ মামলার আসামি নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : বাঁশখালীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গণধর্ষণ মামলার প্রধান আসামি নিহত হয়েছে। সোমবার (১৫ জুন) ভোরে বাঁশখালী উপজেলার মিয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থ থেকে র‌্যাব সদস্যরা একটি অস্ত্র ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

মো. মাহমুদুল হাসান মামুন জানান, সোমবার ভোরে বাঁশখালীর মিয়ার বাজার এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ ও অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। নিহতের নাম আবদুল মজিদ (৩০)। তিনি গণধর্ষণ মামলার প্রধান আসামি। তবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান জানান, গত ২৭ এপ্রিল বাঁশখালীর বৈলছড়ি এলাকায় এক তরুণী গণধর্ষণের শিকার হন। আবদুল মজিদ ও তার দুই সহযোগী মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ ছিল।

জানা যায়, ২৭ এপ্রিল গণ্ডামারা ইউনিয়নের বাসিন্দা ওই তরুণী তার মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়ে কাজের সন্ধান করেন। ওই তরুণী বৈলছড়ী ঘোনাপাড়া এলাকায় এক মহিলার বাড়িতে আশ্রয় নেন। সেখানে বখাটে আবদুল মজিদ ও তার দুই সহযোগী চাকরি দেওয়ার নাম করে ওই তরুণীকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!