Home | লোহাগাড়ার সংবাদ | পুটিবিলায় ডাবল মার্ডার : গুরতর আহত ১

পুটিবিলায় ডাবল মার্ডার : গুরতর আহত ১

image_printপ্রিন্ট করুন

308

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলা শীল পাড়ায় ১১ জুলাই রাত সাড়ে ৮টায় দা’র কোপে ডাবল মার্ডার ও অপর একজন গুরতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। খুনি পেঠান শীল তার স্ত্রী ও নাতীকে হত্যা এবং পুত্রবধুকে গুরতর আহত করে।

নিহতরা হলেন ঘাতক পেঠান শীলের স্ত্রী পুষ্প বালা (৫৫) ও নাতনী সঙ্গীতার শীল (৩ মাস)। আহত হয়েছেন শান্ত শীলের স্ত্রী মণি বালা (৩০)। দা’র কোপেই এসব হতাহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মেহেরী আলী ঘটনা সম্পর্কে সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ ঘটনার কারণ এখনো জানতে পারেনি বলে প্রকাশ। তবে অনেকে ধারণা করছেন পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, আহত মনি বালাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক পেঠান শীলকে আটক করা হয়েছে। ঘাতক পেঠান শীল ওই এলাকার মৃত বঙ্গশীলের পুত্র।

বিবরণে প্রকাশ, পেঠান শীল অতর্কিতে প্রথমে তার স্ত্রী ও অন্যান্যদেরকে কোপাতে থাকে। ফলে ঘটনাস্থলে স্ত্রী ও নাতনী মারা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!