Home | ব্রেকিং নিউজ | পদুয়ায় পিতার সাথে অভিমান করে পুত্র কীটনাশকপানে আত্মহত্যার চেষ্টা

পদুয়ায় পিতার সাথে অভিমান করে পুত্র কীটনাশকপানে আত্মহত্যার চেষ্টা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় পিতার সাথে অভিমান করে মো. ফাহিম (১৫) নামে এক শিশু কীটনাশকপানে আত্মহত্যার চেষ্টা করেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৌলভী পাড়ায় এ ঘটনা ঘটে। ফাহিম ওই এলাকার মো. লিটনের পুত্র।

শিশুর পিতা মো. লিটন জানান, ঘটনারদিন তার ছেলে কথার অবাধ্য হওয়ায় বকাঝকা করে। এতে অভিমান করে তেওয়ারীহাট বাজারে গিয়ে কীটনাশক কিনে নেয়। রাতে বাড়িতে সকলের অগোচরে কীটনাশকপানে আত্মহত্যা করার করার চেষ্টা করে। এক পর্যায়ে তাকে কীটনাশকপান অবস্থায় দেখতে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে আশংকাজনক অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছে। শিশু হওয়ায় কয়েক দোকানদার তার ছেলেকে কীটনাশক বিক্রি করেনি। কিন্তু এম ইউসুছ এন্ড সন্সের পরিচালক মো. দিদার টাকার লোভে কীটনাশক বিক্রি করেছেন। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

দোকানদার মো. দিদার জানান, কিছুদিন আগেও ছেলেটির পিতা সবজী ক্ষেত পোকামুক্ত করতে কীটনাশক নিয়েছিলেন। ধারণা করেছেন হয়তো ক্ষেতে আরো কীটনাশক প্রয়োজন তাই ছেলেকে পাঠিয়েছেন। তাই সরল বিশ্বাসে কীটনাশক দিয়েছি। তবে ছেলেটি পিতার সাথে অভিমান করে কীটনাশক কিনতে এসেছে তা জানতেন না। ছেলেটি কীটনাশকপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে পরে তিনি শুনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!