Home | দেশ-বিদেশের সংবাদ | দুই বোনকে গণধর্ষণে অভিযুক্ত মূল আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

দুই বোনকে গণধর্ষণে অভিযুক্ত মূল আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : ফটিকছড়ির ভূজপুরে দুই খালাতো বোনকে তুলে নিয়ে ধর্ষণে অভিযুক্ত মূল আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

এছাড়া ধর্ষণের সঙ্গে জড়িত আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে এলজি, একটি কিরিচ, চারটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার (২৪ মে) ভোরে ভূজপুর থানাধীন আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. হেলাল উদ্দিন (৩০)। তিনি পশ্চিম ভূজপুর এলাকার জাফর আলমের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আবদুল্লাহ।

ওসি শেখ মোহাম্মদ আবদুল্লাহ জানান, শনিবার সকাল ১১টার দিকে ভূজপুর কাজীরহাট বাজার থেকে ফেরার পথে দুই খালাতো বোনকে হেলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী অপহরণ করে আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় জঙ্গলে নিয়ে যায়। সেখানে ১০ জন মিলে তাদের ধর্ষণ করে ফেলে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়।

তিনি বলেন, ঘটনার পর থেকেই আমরা তাদের গ্রেফতারে অভিযান শুরু করি। হেলালকে আমরা গ্রেফতারের পর বাকি আসামিদের ধরতে আন্ধারমানিক এলাকায় অভিযানে গেলে তখন আমাদের ওপর হামলা হয়। পাল্টাপাল্টি বন্দুকযুদ্ধে হেলাল নিহত হয়। অভিযুক্ত আরও দুইজনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে।উদ্ধার করা হয়েছে একটি এলজি, একটি কিরিচ, চারটি গুলি। অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!