ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতি আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামে আগুনে পুড়েছে ১০ বসতঘর

চুনতি আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামে আগুনে পুড়েছে ১০ বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামে আগুনে পুড়েছে ১০ বসতঘর। রোববার (১৮ এপ্রিল) বিকেল ৪টায় এ ঘটনা ঘটে। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করছেন।

ক্ষতিগ্রস্থরা হলেন, গুচ্ছগ্রামের ১নং ব্লকের বাসিন্দা ফরিদুল আলম, আবদুল আমিন, আবু তাহের, আবুল কালাম, মাবিয়া খাতুন, আনোয়ারা বেগম, আয়েশা বেগম, রওশন আক্তার, শাহ আলম ও মাহমুদা খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদুল আলমের রান্নাঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন টিনসেট ও মাটির দেওয়ালযুক্ত বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশপাশের লোকজন আগুনে নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে। ততক্ষণে বসতঘর আসবাবপত্রসহ সবকিছু পুড়ে যায়।

চুনতি ইউপি চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্তদেরকে তাৎক্ষণিকভাবে ব্যক্তিগত ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্তদের থাকার ব্যবস্থা করা হয়েছে। তাদেরকে পুণরায় বসতঘর নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জুলহাস উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ঘটনাস্থলের আশপাশে পানির উৎস না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে একটু বেগ পেতে হয়। ক্ষতিগ্রস্তদের তথ্য মতে রান্নাঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!