Home | দেশ-বিদেশের সংবাদ | চলন্ত বাসে চবি ছাত্রীকে লাঞ্ছনা, চালক গ্রেফতার

চলন্ত বাসে চবি ছাত্রীকে লাঞ্ছনা, চালক গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

handcraft (1)

নিউজ ডেক্স : চলন্ত বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধচেষ্টার মামলায় চালককে গ্রেফতার করা হয়েছে। বাসটিও জব্দ করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) গভীর রাতে চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে চালককে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার হওয়া বিপ্লব দেবনাথ নগরীর তিন নম্বর রুটের বাস চালক। ঘটনায় জড়িত বাসচালকের সহকারীকেও গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে, গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী তিন নম্বর রুটে লাঞ্ছনার শিকার হন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রী। বিকেল তিনটার দিকে ক্লাস শেষ করে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর ফটক থেকে তিন নম্বর বাসে উঠে শহরের দিকে দিকে রওনা দেন তিনি। বাসটি নগরীর কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকায় আসার পর সেটি খালি হয়ে যায়। নিউমার্কেট এলাকায় এসে বাসটি গন্তব্যের দিকে না গিয়ে রুট পরিবর্তন করেন।

তখন ওই ছাত্রী চালকের কাছে গিয়ে দিক পরিবর্তন করার কারণ জিজ্ঞেস করলে চালকের সহকারী তার দিকে তেড়ে যায়। একপর্যায়ে চালকের সহকারী গলায় ওড়না পেঁচিয়ে তার শ্বাসরোধ করার চেষ্টা করে। তিনি আত্মরক্ষার্থে হাতে থাকা মোবাইল দিয়ে সহকারীর মাথায় আঘাত করেন। এরপর চলন্ত বাস থেকেই লাফ দেন। পরে এক রিকশাওয়ালার সাহায্যে বাসায় ফেরেন।

পরে ওই ছাত্রীর ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানাজানি হয়। এই ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় শুক্রবার বিকেলে মামলা দায়ের করেন ওই ছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!