Home | ব্রেকিং নিউজ | গভীর রাতে চবি ছাত্রলীগের মারামারি, আহত ৩

গভীর রাতে চবি ছাত্রলীগের মারামারি, আহত ৩

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ বিজয়ের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে বিজয়গ্রুপের তিনজন আহত হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের আলাওল হলে এ ঘটনা ঘটে।

এতে বিজয় গ্রুপের অনুসারী আরবি বিভাগের ২০১৭-১৮ সেশনের শাহিল কবির, অ্যাকাউন্টিং বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী জাহিদুল ইসলাম এবং সংস্কৃতি বিভাগের ২০১৫-১৬ সেশনের মুজাহিদ চৌধুরী আহত হয়েছেন। গুরুতর আহত জাহিদুল ইসলামকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজয় গ্রুপের নেতা ইলিয়াস হোসেন বলেন, মুজাহিদের বাবাও একসময় জামায়াতের নেতা ছিল। তার বাবার নামে চাকসু কর্মকর্তাদের অনেক অভিযোগ রয়েছে। গোয়েন্দা সংস্থার তথ্যানুযায়ী মোজাহিদ দীর্ঘদিন যাবত ছাত্রলীগের মধ্যে অনুপ্রবেশকারী।  

ইলিয়াস হোসেন বলেন, মুজাহিদের বিষয়ে জানার পর থেকে তাকে গ্রুপ থেকে বাহির করে দেওয়া হয়েছে। এরপর থেকে সে বিভিন্ন সময় আমাদের কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। প্রধানমন্ত্রীর জন্মদিনেও ঝামেলা সৃষ্টির পাঁয়তারা করেছিল মুজাহিদ। গতরাতে সে আমাদের কয়েকজন জুনিয়রকে মারধর করে। পরে আমাদের নেতাকর্মীরা তাকে প্রতিহত করেছে।

এর আগেও ছাত্রলীগ পরিচয়ে বিভিন্ন সময় শিক্ষার্থী, ব্যবসায়ী, প্রকৌশলী, কর্মচারী ও দোকনদারকে মারধরের অভিযোগ রয়েছে মুজাহিদের বিরুদ্ধে। এ বিষয়ে একাধিক লিখিত অভিযোগ গেলেও এখন পর্যন্ত তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অভিযোগের বিষয়ে জানতে মুজাহিদুল ইসলামের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, রাতে ছাত্রদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছিল। প্রক্টরিয়াল বডি গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!