Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদা জিয়াকে বিদেশ নিতে আবেদন করা হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে বিদেশ নিতে আবেদন করা হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে সরকারের কাছে কোনো ধরনের আবেদন করা হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (৪ মে) বিকেলে রাজধানীর পূর্ব রাজাবাজারের নাজনীন স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন আসহায় মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। বাংলানিউজ

মন্ত্রী বলেন, তার চিকিৎসার জন্য পরিবারের নিবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী তার সাজা স্থগিত রেখে বাসায় চিকিৎসার সুযোগ করে দিয়েছেন। আমরা জানি তিনি এখন বেসরকারি একটা হাসপাতালে তার ইচ্ছা অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তাররা তার চিকিৎসাসেবা দিচ্ছেন এ পর্যন্ত আমাদের জানা। এছাড়া তার চিকিৎসার বিষয়ে তার পক্ষ থেকে কোনো ধরনের আবেদন বা কোনো ধরনের নিবেদন আমাদের কাছে আসেনি।

খালেদা জিয়া যেন উন্নত চিকিৎসা পান সেজন্য দেশে থেকে সেই ব্যবস্থা করে দেওয়ার কথা জানান তিনি।

দেশের বাইরে নিয়ে চিকিৎসা প্রসঙ্গে অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা আদালতের ব্যাপার। প্রধানমন্ত্রী যে ধারায় তার শাস্তি স্থগিত রেখে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন। আরো কিছু পেতে হলে তাকে আদালতের মাধ্যমেই আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!