Home | দেশ-বিদেশের সংবাদ | এক সপ্তাহ বন্ধ থাকবে সব আন্তর্জাতিক ফ্লাইট

এক সপ্তাহ বন্ধ থাকবে সব আন্তর্জাতিক ফ্লাইট

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউনে যাচ্ছে সরকার। বন্ধ থাকবে সব ধরনের যানবাহন। এরই মধ্যে এক সপ্তাহের জন্য (১৪ এপ্রিল থেকে ২০ এপ্রিল) সব অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। রোববার (১১ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছে বেবিচক।  

বেবিচক জানায়, লকডাউনে আরো এক সপ্তাহের জন্য অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকলেও কার্গো ফ্লাইট চালু থাকবে। এই সময়ের মধ্যে  বিশেষ কোনো ফ্লাইট থাকলে সেটা পরিচালনা করতে কোনো বাধা নেই।  

বেবিচক চেয়ারম্যান এম মফিদুর রহমান বলেন, লকডাউনের কারণে সব ডমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইট এক সপ্তাহ বন্ধ থাকবে। তবে কার্গো প্লেন চালু থাকবে। বিশেষ বিবেচনায় কোনো বিশেষ ফ্লাইট থাকলে সেটা পরিচালনা করা হবে। দ্বিতীয় দফায় সংক্রমণ বাড়লে গত ৩ এপ্রিল থেকে যুক্তরাজ্য ছাড়া ইউরোপের সব দেশের সঙ্গে আকাশপথে যোগাযোগ বন্ধ করে দেয়। বাংলানিউজ

ইউরোপের দেশগুলো ছাড়াও আর্জেন্টিনা, বাহরাইন, ব্রাজিল, চিলি, জর্ডান, কুয়েত, লেবানন, পেরু, কাতার, দক্ষিণ আফ্রিকা, তুরস্ক ও উরুগুয়ের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট বন্ধ। কঠোর লকডাউনে সব ধরনের ফ্লাইট এক সপ্তাহ বন্ধ করলো বেবিচক।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!