Home | দেশ-বিদেশের সংবাদ | ইয়াবাসহ মাদ্রাসার সুপার গ্রেফতার

ইয়াবাসহ মাদ্রাসার সুপার গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার সুপার মো. ইয়াছিনকে (৩৮) ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) রাতে বলির পাড়ার ২ নম্বর গলির মাহবুবুল আলমের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় খাটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

পুলিশ জানিয়েছেন, বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসাটি ৮ম শ্রেণি পর্যন্ত রয়েছে। মাদ্রাসায় ৮০ শিক্ষার্থী ও ৬ শিক্ষক রয়েছেন। মো. ইয়াছিন মাদ্রাসার সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।  গত ২০১১ সালে ইয়াবা বিক্রি করতে গিয়ে একবার তিনি গ্রেফতার হন। তখন দেড় মাস জেলও খাটেন। মো. ইয়াছিনের বিরুদ্ধে কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়ও অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ১৯ বছর বয়সী এক সিএনজি অটোরিকশা-চালকের মেয়েকে প্ররোচিত করে বিয়ের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মঙ্গলবার রাতে সাধারণ ডায়েরি (জিডি) মূলে অভিযান চালিয়ে মো. ইয়াছিন নামের এক মাদ্রাসাশিক্ষককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। মাদ্রাসার শিক্ষক হওয়ায় এলাকায় তার পরিচিতি ভালো এবং ঝুঁকিও কম। তাই তিনি এ পরিচয়ের আড়ালে ইয়াবা ব্যবসা করেন। জিজ্ঞাসাবাদে ইয়াছিন জানান, তিনি নিজেও ইয়াবাসেবী। যৌন সক্ষমতা বাড়ানোর জন্য তিনি ইয়াবা সেবন করে থাকেন। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!