ব্রেকিং নিউজ
Home | অন্যান্য সংবাদ | আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলেও উদযাপন হবে না স্কালোনির গ্রামে!

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলেও উদযাপন হবে না স্কালোনির গ্রামে!

স্পোর্টস ডেস্ক: ৩৬ বছরের আক্ষেপ ঘুচানো থেকে আর মাত্র এক ধাপ দূরে আর্জেন্টিনা। ফ্রান্সকে হারালেই তৃতীয়বারের মতো বিশ্ব শিরোপা উঁচিয়ে ধরবে তারা।

সান্তা ফে প্রদেশের অবস্থিত স্কালোনির গ্রামের নাম পুজাতো। ৩ হাজার ৭০০ লোকের বাসিন্দার গ্রামটিতে গত এক সপ্তাহ ধরে চলছে শোকের মাতম। গত শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান গ্রামটির এক যুবক অগস্তিন ফ্রাতিনি। তাই পুরো দেশ যদি উৎসবে মাতে তাহলেও উদযাপনের হাওয়া বইবে না গ্রামটিতে।

পুজাতো পৌরসভার প্রেসিডেন্ট  দানিয়েলক কুয়াককুয়ারিনি বলেন, ‘আমরা যদি চ্যাম্পিয়ন হই তবুও আমরা উদযাপন করব না। সবকিছু যথা সময়ে হবে এবং পরে উদযাপন করা যাবে। স্কালোনিকে স্বীকৃতি দেওয়ার জন্য সময় পাব আমরা, যার জন্য আমরা তার কাছে ঋণী। তবে এখন যদি আমরা চ্যাম্পিয়ন হই তাহলে শ্রদ্ধার খাতিরে যা হওয়ার তা ব্যক্তিগতভাবে হবে। ’

পুজাতো গ্রামের মানুষের কাছে খুবই জনপ্রিয় ফ্রাতিনি। নিজে একজন ইলেক্ট্রোমেকানিক্যাল টেকনিশিয়ান হলেও মাছ ধরা ও রেসিংয়ের প্রতি তার ঝোঁক ছিল অতুলনীয়। মা নাতালিয়ার একমাত্র সন্তান ছিলেন তিনি।

ফ্রাতিনির মৃত্যু সম্পর্কে অবগত ছিলেন স্কালোনিও। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ের পর তিনি বলেন, ‘প্রথমত আমি পুজাতো গ্রামে দৃঢ় আলিঙ্গন পাঠাতে চাই, যারা কি না ফ্রাতিনির মৃত্যুর কারণে খুব দুঃখের এক দিন কাটাচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!