Home | ব্রেকিং নিউজ | আজ লোহাগাড়ানিউজ২৪ডটকম’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী

আজ লোহাগাড়ানিউজ২৪ডটকম’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : আজ ১ এপ্রিল লোহাগাড়ার প্রথম অনলাইন সংবাদ মাধ্যম ‘লোহাগাড়ানিউজ২৪ডটকম’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী। গতো বছরের ন্যায় এ বছরও করোনা ভাইরাসের কারনে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। হাসি, আনন্দ ও সাফল্য নিয়ে পার হয়ে গেল ৬টি বছর। পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০১৫ সালের ১ এপ্রিল, তা আজ ৭ম বছরে পদার্পন করেছে। ইতিমধ্যে সকলের আস্থার পাটফর্ম হিসেবে পোর্টালটি জায়গা করে নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক বলেন, লোহাগাড়ানিউজ২৪ডটকম ৬ বছর পূর্ণ করে ৭ বছরে পা দিয়েছে। এটি খুবই আনন্দের বিষয়। এই অনলাইন পত্রিকাটির সঙ্গে জড়িত সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। লোহাগাড়ানিউজ২৪ডটকম বলিষ্ঠ ও নির্ভীকভাবে খবর এবং খবরের পেছনের খবর পরিবেশন করে আসছে। বিশ্বব্যাপী অনলাইনের সংবাদ, বিজ্ঞাপন, আন্দোলন, প্রচারণা, ই- কমার্স জনপ্রিয়। বাংলাদেশেও অনলাইনের জনপ্রিয়তা বেড়েছে তুমুলভাবে। মানুষের দৈনন্দিন জীবনযাপনে আনলাইনের প্রভাব বৃদ্ধি পেয়েছে অনেক বেশি। ব্যবসা- বাণিজ্যেও অনলাইনের প্রভাব বাড়ছে জ্যামিতিক হারে। ফলে নিজেদের টিকিয়ে রাখতেই অনলাইন নির্ভর হচ্ছে মানুষ। অনলাইন সবুজবান্ধব প্রযুক্তি হিসেবেও সমাদৃত হচ্ছে। আর প্রযুক্তির যুগে এর সম্ভাবনা অনেক বেশি সুদূরপ্রসারী। আগামীতে আরো ব্যাপকভাবে এটার ব্যবহার করা হবে। এজন্যই আগামীতে এর পাঠক বাড়বে, গুরুত্ব বাড়বে, প্রভাব বাড়বে।

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মোহাম্মদ মারুফ বলেন, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র জন্মলগ্ন থেকে আমরা চেষ্টা করেছি লোহাগাড়াসহ দেশ-বিদেশের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ সর্বদা তুলে ধরতে। যার ফলশ্রুতিতে বহু পাঠকের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে পোর্টালটি। লোহাগাড়নিউজ২৪ডটকম’র জন্মলগ্ন থেকে যাঁরা পোর্টালটির অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা ও পরামর্শ দিয়েছেন তাদের প্রতি রইলো অভিরাম ভালোবাসা ও শ্রদ্ধা। সেই সাথে পোর্টালের উপদেষ্টা, পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!