ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না : ড. নদভী এমপি

অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না : ড. নদভী এমপি

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় মক্কা বাড়ি ইয়াছীন মক্কী আল কাসেমিয়্যাহ এতিমখানা, হিফজখানা ও আল্লামা নুরুল হুদা (র.) স্মৃতি সংসদের যৌথ পরিচালনায় এক সলামিক মহাসম্মেলনে প্রধান ওয়ায়েজ হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটা। ড. নদভী এমপির বাড়িতে মাওলানা হাফিজুর রহমান অবস্থানকালে ছোট বাচ্চারা হুজুরকে সালাম করতে যান। তা নিয়ে একটি মহল বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন ড. নদভী এমপি।

প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি’র পক্ষে তাঁর সহধর্মীনি নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী ব্যক্তিগত ফেসবুক আইডি একটি বিবৃতি দিয়েছেন। তা হুবহু তুলে ধরা হলো-

আস্সালামুআলাইকুম প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী,আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত০১/০৩/২০২০তারিখ আমার উদ্যোগে মক্কার বাড়ী ইয়াছীন মক্কী আল কাসেমিয়্যাহ এতিমখানা, হিফজখানা ও আল্লামা নুরুল হুদা র: স্মৃতি সংসদের যৌথ পরিচালনায় এক ইসলামিক মহা সম্মেলন অনুষ্টিত হয় এতে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন উস্তাজুল আসাতেজা,বাংলাদেশের কোটি কোটি ধর্মপ্রান মানুষের নয়নমনি আল্লামা আহমদ শফী (দা.বা.) সহ দেশ বরেন্য উলামাবৃন্দ। প্রধান ওয়ায়েজ হিসেবে ছিলেন বাংলাদেশের সাড়া জাগানো বক্তা মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটা ।

লক্ষাধিক ধর্মপ্রান মানুষের উপস্হিতিতে এই ঐতিহাসিক মাহফিল অনুষ্টিত হয় যা দেখে একটি কুচক্রী মহল ইর্ষান্বিত হয়ে মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটার সুনাম খারাপ করার জন্য উনার বিরুদ্ধে নোংরা খেলায় নামে।যার প্রমান উপরিউক্ত ছবি।একজন মেহমান হিসেবে দাওয়াত খেতে আমার বাড়ীতে মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটা গেলে আমার ৫বছর বয়সী নাতী নাওরা ও ৯ বছর বয়সী মেয়ে জাইমা শখ করে সালাম করতে যায় এবং আমার ভাগিনা ওবায়দু একটি সেলফি তুলে ভুলবশত নিজ আইডিতে পোস্ট করে।

biman-ad

ভাগিনার আইডি থেকে জামাত শিবির চক্র এই ছবি কালেক্ট করে তাদের স্বভাবগত চরিত্র অনুযায়ী বিভিন্ন আইডি থেকে পোষ্ট করে মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটার বিরুদ্ধে অপপ্রচার চালাতে থাকে।প্রিয় সাতকানিয়া-লোহাগাড়াবাসী যে সমস্ত চক্র পারিবারিক দাওয়াতে ছোট ছোট ছেলে মেয়েদের মেহমানকে সালাম করা নিয়ে একজন অতন্ত জনপ্রিয় আলেমের বিরুদ্ধে দেশ ব্যাপী নোংরা অপপ্রচারে মেতে উঠে তাদের বিরুদ্ধে ভবিষ্যতে সজাগ থাকার এবং এসব মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরুধ রইল। পাশাপাশি যে সমস্ত চক্র এসব নিয়ে বাড়াবাড়ি করছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার শিঘ্রই ব্যবস্তা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!