Home | উন্মুক্ত পাতা | LohagaraNews24.com এর সাহসী অগ্রযাত্রা ও আমাদের প্রত্যাশা

LohagaraNews24.com এর সাহসী অগ্রযাত্রা ও আমাদের প্রত্যাশা

আবদুল খালেক : LohagaraNews24.com  এর ৫ম বর্ষ পূর্তি ও ৬ষ্ঠ বর্ষে পদার্পণ এক অবিস্মরণীয় ব্যাপার। লোহাগাড়ার মত প্রত্যন্ত ও মফস্বল এলাকায় online News Portal পরিচালনা করা সহজসাধ্য কাজ নয় মোটেও। নানা চড়াই উৎরাই অতিক্রম করে সম্পুর্ন  নিরপেক্ষ সংবাদ পরিবেশন করত:  LohagaraNews24.com আজ সকলের নিকট প্রসংশিত হয়েছে। সংবাদ পরিবেশনের সাথে সাথে সাহিত্য ও বিনোদন কে অত্যন্ত গুরুত্ব সহকারে  প্রচার করতে কার্পণ্য প্রদর্শন করেনি LohagaraNews24.com। ক্ষমতাধর আর দূর্নীতিবাজদের রক্তচক্ষুকে উপেক্ষা করে সকল প্রকার লোভ লালসার উর্ধ্বে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন আদৌ সহজ সাধ্য?  নানা ভয় ভীতি ও চ্যালেঞ্জ মোকাবেলা করে সংবাদ পোর্টালটি আজ সাফল্যের শিখরে পৌঁছে গেছে নি: সন্দেহে।           

লোহাগাড়া তথা জাতীয় কোন গুরুত্বপূর্ণ  ঘটনা সংঘটিত হলে সাথে সাথে আমরা LohagaraNews24.com এর স্মরণাপন্ন হই। আন্তর্জাতিক ঘটনাবহ ও সুস্থ বিনোদনের পৃষ্ঠপোষকতায় এর জুড়ি নেই। ত্বরিত সংবাদ সংগ্রহ ও সঠিতক তথ্যপ্রচারে নিরলস কর্মপ্রচেষ্টা এই সংবাদ পোর্টালের অন্যতম বৈশিষ্ট্য। প্রবীণ ও খ্যাতনামা লেখকদের পাশাপাশি নবীন ও উদীয়মান লেখকদের সমান সুযোগ প্রদানের মাধ্যমে নতুন লেখক সৃষ্টিতে ভূমিকা রেখেছে উক্ত নিউজ পোর্টাল। সমাজের রন্দ্রে রন্দ্রে ঢুকে যাওয়া দূর্নীতির মূলোৎপাটনে সাহসী তৎপরতা ইতিমধ্যে শিক্ষিত ও সুশীল সমাজের আকুণ্ঠ সমর্থন লাভ করেছে। সমাজের নানা অসংগতি, অপতৎপরতা ও দখলদারিত্বের বিরুদ্ধে আপোষহীন ও দৃঢ় অবস্থান অপরাধীদের ভূলুণ্ঠিত করেছে।       

একটি কল্যাণময় ও অপরাধমুক্ত সমাজ বিনির্মাণে LohagaraNews24.com তার সঠিক অবস্থান থেকে আরো অগ্রণী ভূমিকা পালন করবে ; এটাই সকলের প্রত্যাশা। এর উপদেষ্টা ও সম্পাদনা পরিষদ এবং সাংবািদকদের সাহসী ও গঠনমূলক ভূমিকা পালনের জন্য আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানাচ্ছি। বিজ্ঞাপন দাতাদের সহযোগিতার হাত প্রসারিত করার আহ্বান জানাই। সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। LohagaraNews24.com এর ভবিষ্যত অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই প্রত্যাশা সকলের। মহান আল্লাহ আমাদের সহায় হউন।  লেখক- অধ্যক্ষ, আধুনগর উচ্চ বিদ্যালয় ও কলেজ, লোহাগাড়া, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!