ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের জেদ্দায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুন) স্থানীয় সময় সকাল ৫টায় কিং আবদুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহতের ভাতিজা সৌদি প্রবাসী আবদুল আউয়াল একইদিন চাচার মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম খোকন (৫০)। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ পূর্ব হাজারবিঘা এলাকার মাওলানা মো. ইলিয়াছের পুত্র ও ২ সন্তানের জনক।

নিহতের ভাতিজা শাহাদত সোহেল জানান, নিহত নজরুল ইসলাম খোকন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় এক মাস যাবত জেদ্দার কিং আবদুল আজিজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাঝখানে তার শারীরিক অবস্থা একটু উন্নতি হয়েছিলে। কিন্তু রোববার শারিরীক অবস্থার অবনতি হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। জেদ্দায় তিনি ব্যবসা করতেন। প্রায় এক বছর পূর্বে তিনি দেশে এসেছিলেন। এছাড়া তিনি ডায়াবেটিক রোগেও আক্রান্ত ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম ইউনুচের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও বার বার সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ায় এ ব্যাপারে তার বক্তব্য পাওয়া যায়নি। এদিকে, নজরুল ইসলাম খোকনের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!