ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ৪০ ভিক্ষুককে চাকরি ফিরিয়ে দেয়ার আশ্বাস মন্ত্রীর

৪০ ভিক্ষুককে চাকরি ফিরিয়ে দেয়ার আশ্বাস মন্ত্রীর

নিউজ ডেক্স : কর্মস্থলে অনুপস্থিত থাকা চাকরিচ্যুত ৪০ ভিক্ষুককে চাকরি ফিরিয়ে দেয়ার আশ্বাস দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। গতকাল শনিবার টাইগারপাসস্থ নগর ভবনে চসিক কাউন্সিলরদের দুইদিন ব্যাপী কর্মশালার উদ্বোধন শেষে ফেরার পথে মন্ত্রীর গাড়ি আটকে চাকরি ফিরিয়ে দেয়ার দাবি জানান ভিক্ষুকরা। তখন মন্ত্রী তাদের আশ্বাস দেন।

জানা গেছে, ২০১০ সালে ২৫০ জন ভিক্ষুককে পুনর্বাসন করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। এর মধ্যে ৪৬ ভিক্ষুককে নিয়োগ দেওয়া হয় নগরের মোড়গুলো পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার কাজে। এর মধ্যে ৪০ জন ভিক্ষুক কর্মস্থলে উপস্থিত না থাকায় চাকরিচ্যুত হন। চাকরি ফিরে পাওয়ার দাবিতে তারা গত ৩০ সেপ্টম্বর নগর ভবনের সামনে মানববন্ধন করেন। সর্বশেষ গতকাল স্থানীয় সরকার মন্ত্রীর কাছে দাবি জানান।

এদের প্রতিনিধিত্বকারী কামাল হোসেন সাংবাদিকদের বলেন, মন্ত্রী আসার খবরে সকাল থেকে অবস্থান নিয়ে মানববন্ধন করি। মন্ত্রী বের হওয়ার সময় গাড়ির সামনে গিয়ে আমরা দাঁড়িয়ে ছিলাম। তখন দারোয়ান ও পুলিশ আমাদের যেতে দিচ্ছিল না। পরে দুই মিনিট কথা বলার অনুরোধ জানালে মন্ত্রী রাজি হন। তিনি আমাদের কথা শুনেছেন এবং চাকরি ফিরে পেতে একটি আবেদনপত্রও দিয়েছি। তিনি আবেদনটা গ্রহণ করে বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন। আজাদী প্রতিবেদন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!