ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

নিউজ ডেক্স : কয়েক দিন ধরে সংক্রমণ বৃদ্ধির মধ্যে সুপ্রিম কোর্টের ১২ জন বিচারপতি করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে।

সোমবার (২৭ জুন) সকালে আপিল বিভাগের বিচারকাজের শুরুতে অ্যাটর্নি জেনারেলকে উদ্দেশ করে  প্রধান বিচারপতি ১২ জন বিচারপতি করোনা আক্রান্ত বলে জানিয়েছেন। প্রধান বিচারপতি বলেন, আমাদের ১২ জন বিচারপতি করোনায় আক্রান্ত। দ্বৈত বেঞ্চের একজন করোনায় আক্রান্ত হলে ওই বেঞ্চের বিচার কাজ বন্ধ থাকে।

করোনার কারণে অনেক গুরুত্বপূর্ণ বেঞ্চে বিচারকাজ বন্ধ রয়েছে। এ অবস্থায় আপনারা যদি সহযোগিতা না করেন তাহলে আমাদের জন্য বিষয়টি কঠিন হয়ে পড়ে। আপনারা সহযোগিতা না করলে আমাদের ভার্চ্যুয়ালি কোর্ট পরিচালনার সিদ্ধান্ত নিতে হবে। তারপরও ধৈর্য ধরেন আমরা দেখতেছি।

এ সময় অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন বলেন, আমাদের অনেক আইনজীবীও করোনায় আক্রান্ত। আমরা আপনাদের সর্বাত্মক সহযোগিতা করবো। ২৬ জুনের তথ্য অনুসারেএদিন নতুন করে শনাক্ত হয়েছেন এক হাজার ৬৮০ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৬৫ হাজার ১৭৩ জন।

সারাদেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৮০টি ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০ হাজার ৭৭৮টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১০ হাজার ৭২৮টি। নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৫ দশমিক ৬৬ শতাংশ। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৬৫ হাজার ১৭৩ জন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!