Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

ee257e0d5d4a4bbe0ffa68e0986a40a7-Arrest

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগর থেকে বিএনপির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম দুলালসহ বিভিন্ন উপজেলা থেকে দলটির ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে আজ বুধবার দুপুর পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়। বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের কথা জানিয়েছেন নগর বিএনপির সহ-দফতর সম্পাদক মো. ইদ্রিস আলী।

গ্রেফতারদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন  চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, ফটিকছড়ি উপজেলার পৌর বিএনপির সাধারণ সম্পাদক আমানুল্লাহ, বাঁশখালী পৌরসভা থেকে ছাত্রদলকর্মী মো. মফিজ ও হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্সা ইউনিয়নের বিএনপির সভাপতি মো. কামাল উদ্দিন।

বিএনপি নেতা দুলালকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশ (উত্তর) এডিসি কামরুজ্জামান জানান, নাশকতার মামলা জাহাঙ্গীর আলম দুলালকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার দুপুরে নগরীর জিইসি থেকে গ্রেফতার করা হয়।

এদিকে পটিয়া থানার এসআই আবুল কালাম জানান, নাশকতার মামলার বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তবে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে ধানের শীষের প্রার্থীর পক্ষে লিফলেট বিতরণের সময় ওই ১০ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

উত্তর জেলা যুবদলের সহকারী সম্পাদক ফয়েজ তারেক জানান, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের উপজেলার পৌর বিএনপির সাধারণ সম্পাদক আমানুল্লাহকে মঙ্গলবার রাত ৩টার দিকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

হাটহাজারী থানার ডিউটি অফিসার এএসআই মামুন জানান, সুনির্দিষ্ট মামলায় চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনের দক্ষিণ মাদার্সা ইউনিয়নের বিএনপির সভাপতি মো. কামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

এ ছাড়া চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে বাঁশখালী পৌরসভা এলাকা থেকে মো. মফিজ নামে এক ছাত্রদল কর্মীর গ্রেফতারের খবর পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!