Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় তিন কিশোর ছিনতাইকারী গ্রেফতার

সাতকানিয়ায় তিন কিশোর ছিনতাইকারী গ্রেফতার

81
নিউজ ডেক্স : সাতকানিয়ায় তিন কিশোর ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৭ জুলাই রাতে তাদেরকে সাতকানিয়া রাস্তার মাথা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল সাতকানিয়া উপজেলার উত্তর ঢেমশা চৌধুরী হাট এলাকার আবুল হোসেনের পুত্র সাকিব (১২), একই উপজেলার ছদাহা আজিমপুর এলাকার মোকতার আহমদের পুত্র মোঃ রায়হান (১৬) ও চন্দনাইশ কসাইপাড়ার মোঃ মিয়ার পুত্র মোঃ হোসেন (১৭)।

থানা সূত্রে জানা যায়, দক্ষিণ ঢেমশা হাজারিখীলের সৈয়দ আহমদের পুত্র আব্দুল হামিদ পেশায় রাজমিস্ত্রী। তিনি প্রতিদিন কাজ শেরে সাতকানিয়া রাস্তার মাথা-সাতকানিয়া কলেজ সড়ক দিয়ে বাড়িতে যাওয়া আসা করে। গত ১৬ জুলাই কাজ শেষে বাড়ি ফেরার পথে তালিকাভুক্ত সন্ত্রাসী রিদুয়ানের নেতৃত্বে কিশোর অপরাধীরা আব্দুল হামিদকে ঘিরে ধরে এক পর্যায়ে তার পেটে ছুরি ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে তার কাছে থাকা টাকা পয়সা ও মোবাইলসেট ছিনিয়ে নেয়। পরের দিন আবারো একই সময় হামিদ বাড়ি ফেরার সময় ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা (চৌধুরী হাট) এলাকায় সাকিব (১২) কে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আটক করে পুলিশের নিকট সোর্পদ করে। পরে তার স্বীকারোক্তিতে পুলিশ রায়হান (১৬) ও মোঃ হোসেন (১৭) কে গ্রেফতার করলেও অপর কিশোর অপরাধী রায়হান (১৫) এবং ছিনতাইয়ের নেতৃত্বে থাকা কেওচিয়া ইউনিয়নের জনার কেওচিয়া ব্যবসায়ী পাড়ার নুরুল কবিরের পুত্র মোঃ রিদুয়ান পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে আব্দুল হামিদ বাদী হয়ে আজ ১৮ জুলাই সাতকানিয়া থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। কিশোর অপরাধীদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানান থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল হোসেন। ওসি রফিকুল হোসেন বলেন, সাতকানিয়ায় চুরি, ডাকাতিসহ অপরাধ কর্ম নেই বললেই চলে। হঠাৎ করে শিশু কিশোর অপরাধীর বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। এ ঘটনায় জড়িত অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!