ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকনিয়ায় মোটরসাইকেলসহ ৪ চোর আটক

সাতকনিয়ায় মোটরসাইকেলসহ ৪ চোর আটক

a-2-20

নিউজ ডেক্স : সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ ৪ চোরকে আটক করেছে। গত ২০ জুলাই বৃহস্পতিবার রাত ১২টায় গোপন সংবাদে ভিত্তিতে পুলিশ উপজেলার মিঠার দোকান এলাকা থেকে টিভিএসের আরটিআর মডেলের ১৫০ সিসি একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে থানার উপপরিদর্শক (এসআই) মোঃ জাহিদুল ইসলাম গোপন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মিঠার দোকান এলাকায় চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের একটি দল সেখানে অবস্থান করার খবর পেয়ে অভিযান চালায়। পুলিশ দেখে মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করে । দৌড়ে পালানোর সময় পুলিশ জনার কেওচিয়া ব্যবসায়ীপাড়ার নুরুল কবিরের ছেলে মোঃ রিদোয়ানুল ইসলাম (২৩), ছদাহার বিল্লাপাড়ার মোঃ আব্দুর ছবুরের ছেলে মোঃ সাজ্জাদ (২০), একই এলাকার মিৃত মাহফুজুর রহমানের ছেলে মোঃ জুনাইদ (২১) ও বাঁশখালী দক্ষিণ পুঁইছড়ির মৃত দুদু মিয়ার ছেলে মোঃ মোশারফ হোসেন (২৮)কে গ্রেফতার করে।

স্থানীয়রা জানান, আটক রিদোয়ান কেরানীহাটে ছাত্রলীগ পরিচয় দিয়ে আটক অন্য সদস্যদের নিয়ে বিভিন্ন অপরাধ মূলক কর্মকা- করছে দীর্ঘদিন ধরে।

এসআই জাহিদুল ইসলাম বলেন, রিদোয়ানের বিরুদ্ধে লোহাগাড়া থানায় অস্ত্র ও নারী নির্যাতন মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরি করে আসছে।

সাতকানিয়া অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল হোসেন বলেন, আটককৃতরা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা অত্র থানাসহ দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে অন্যত্র বিক্রয় করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!