ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক লাঞ্ছিত ঘটনায় অভিযুক্ত সেই এসআই ক্লোজড

সাংবাদিক লাঞ্ছিত ঘটনায় অভিযুক্ত সেই এসআই ক্লোজড

ctg-20190313175345

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন বালুছরা এলাকায় শ্রমিকদের ওপর পুলিশের লাঠিচার্জের ছবি তুলতে গিয়ে সাংবাদিক জুয়েল শীল লাঞ্ছিত হওয়ার ঘটনায় অভিযুক্ত উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলামকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক।

এদিকে সাংবাদিক নেতাদের সঙ্গে এক বৈঠকে অভিযুক্ত ওই উপপরিদর্শকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ারও সিদ্ধান্ত হয়।

প্রসঙ্গত, নগরীর বায়েজিদ বোস্তামি থানার বালুছরা এলাকায় এক নারী পোশাক শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে রাস্তায় বিক্ষোভ করছিলেন ফোরএইচ গ্রুপের শ্রমিকরা। পুলিশ শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে দিতে লাঠিচার্জ করে। লাঠিচার্জের ছবি তুলতে গিয়ে পুলিশের হাতে লাঞ্ছিত হন আলোকচিত্রী সাংবাদিক জুয়েল শীল।

ঘটনার পরপরই জুয়েল শীল বলেন, ‘বিক্ষোভরত নারী শ্রমিকদের পুলিশ যখন লাঠিচার্জ করছিল তখন আমি ছবি তুলছিলাম। বায়েজিদ থানার পুলিশের সহকারী উপপরিদর্শক শরিফুলের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য এসে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং ক্যামেরা ছিনিয়ে নেন। পরে ক্যামেরায় থাকা সব ছবি ডিলিট করে ক্যামরাটি ফেরত দেয়।’

এদিকে ঘটনার পর সাংবাদিক নেতৃবৃন্দ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য জুয়েল শীলকে পুলিশের এসআই শরিফুলের নেতৃত্বে লাঞ্ছিত করার তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!