Home | উন্মুক্ত পাতা | সম্পাদকীয়

সম্পাদকীয়

46

শোকর আলহামদুল্লিাহ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে lohagaranews24.com ৩য় বর্ষ পেরিয়ে। অনেক বৈরি হাওয়ার ধাক্কা আবার কখনো মুঠোফোনে হুমকি এবং আড় চোখের তাকানি- সবকিছুকে উপেক্ষা করে আমাদের এগিয়ে চলা। lohagaranews24.com থামতে জানে না; গতিশীল পথচলা। নিজের পায়ে ভর দিয়ে চলে। কারো দান-খয়রাতে চলে না অথবা কারো পোষ্য নয় lohagaranews24.com। সত্য বলা-লেখা এটাই আমাদের ধর্ম।

বিগতো ৩ বছরে কতো শতো সংবাদ প্রকাশ হলো। ইতি বা নেতিবাচক সব ধরণের। ইতিবাচকতায় প্রশংসা বা ধন্যবাদ ছিলো নগণ্য, অন্যদিকে নেতিবাচকতায় সরাসরি নিন্দাবাদ। অথচ নেতিবাচক সংবাদ সমাজ-সংস্কৃতি-সভ্যতা পরিবর্তনেরও হাতিয়ার। মদ্যপানের কুফল বা পরিণতি প্রকাশ করার মতো। আমরা এক বা দশে বিশ্বাসের চেয়ে দেশপ্রেমকে গুরুত্ব দিয়েছি। দেশ বড়ো, স্বাধীনতা বড়ো। আমরা অর্থের বিনিময়ে সংবাদ প্রকাশে বিরত ছিলাম না এবং থাকবো না।

lohagaranews24.com’র উপদেষ্টা পর্ষদের কাছে আমরা গভীরভাবে কৃতজ্ঞ। তাঁদের অসামান্য ভালোবাসা আমাদেরকে পথ চলতে সাহস যুগিয়েছে। দেশ-বিদেশের অগণিত পাঠক বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অফুরন্ত প্রেরণা ও সাহস যুগিয়ে lohagaranews24.com’র পথচলাকে গতিশীল রেখেছে। তাঁদের প্রতিও গভীর কৃতজ্ঞ।

বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার চেতনাই মূল শক্তি। এই শক্তিকে গতিশীল রাখতে হবে। ঐক্যের অতীব প্রয়োজন। দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই। দল-মত নির্বিশেষে ‘স্বাধীনতার চেতনা’ চাই।

lohagaranews24.com ’র অগ্রাযাত্রায় সকলের সহযোগিতা চাই।

-অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক
সম্পাদক
lohagaranews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!