Home | দেশ-বিদেশের সংবাদ | শিশু আয়াত হত্যায় খুনি আবীরের পিতা-মাতা ও বোন গ্রেপ্তার

শিশু আয়াত হত্যায় খুনি আবীরের পিতা-মাতা ও বোন গ্রেপ্তার

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীতে শিশু আলিনা ইসলাম আয়াত হত্যাকাণ্ডে দ্বিতীয় দফা রিমাণ্ডে থাকা আবির আলীর পিতা আজহারুল, মাতা আলো বেগম ও বোনকে গ্রেপ্তার করেছে পিবিআই।

গ্রেপ্তারের পর মঙ্গলবার (২৯ নভেম্বর) তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে সোপর্দ করেছে আয়াত হত্যা মামলার তদন্ত সংস্থা পিবিআই।

প্রথম দফা দুই দিনের রিমান্ডে শেষে আবির আলী গতকাল (২৮ নভেম্বর) থেকে দ্বিতীয় দফায় সাত দিনের রিমান্ডে রয়েছে। তার দ্বিতীয় দফা রিমান্ডের প্রথম দিনেই পিবিআই গ্রেপ্তার করলো তার পরিবারের অপর সদস্যদের।

গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। ইপিজিড থানার পাশাপাশি তদন্তে নামে পিবিআই।

গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে আবিরকে আটক করে পিবিআই। জিজ্ঞাসাবাদে আবির জানায় মুক্তিপনের জন্য আয়াতকে অপহরণ করেছিল। আয়াত চিৎকার দেওয়ায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ ছয় টুকরো করে পানিতে ফেলে দেয়।

পেশায় পোশাক কারাখানার শ্রমিক আবির এক সময় আয়াতের দাদার বাড়িতে ভাড়া থাকতো । ১৯ বছর বয়সী এ যুবক বর্তমানে ওই এলাকার আকমল আলী সড়কে মায়ের সঙ্গে থাকে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!