ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া থানার ওসির বিদায় ও বরণ

লোহাগাড়া থানার ওসির বিদায় ও বরণ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমানকে বিদায় ও নবাগত ওসি মো. রাশেদুল ইসলামকে বরণ করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) রাতে থানা ভবন চত্বরে থানা পুলিশের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান সভাপতিত্ব করেন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল প্রধান অতিথি ছিলেন।

থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এরফানুল করিম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ইশতিয়াকুর রহমান, থানার বিদায়ী ও নবাগত ওসি, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিন আরাফাত, ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ বেঙ্গল, মিয়া মুহাম্মদ শাহজাহান, এসআই প্রদীপ কুমার দত্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী, এসআই মোজাম্মেল হক ও এএসআই মোরশেদুল আলম।

এছাড়া অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!