ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মহানবী (সা.) ও ইসলাম নিয়ে কটূক্তি কি বিপ্লব করেছিল, নাকি কারো ফাঁদ?

মহানবী (সা.) ও ইসলাম নিয়ে কটূক্তি কি বিপ্লব করেছিল, নাকি কারো ফাঁদ?

17041855554

নিউজ ডেক্স : ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ফেসবুকে হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার অভিযোগ ওঠে বিপ্লব চন্দ্র শুভ নামের এক যুবকের বিরুদ্ধে। এ অবস্থায় সন্ধ্যার পর বিপ্লব চন্দ্র বোরহানউদ্দিন থানায় ফেসবুক আইডি হ্যাক হয়েছে মর্মে জিডি করতে গেলে থানা পুলিশ বিষয়টি তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লব চন্দ্রকে তাদের হেফাজতে রাখে।

শুক্রবার বিকালে Biplob Chandra Shuvo নামের ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ডলিস্টের বেশ কয়েকজনের কাছে আল্লাহ এবং রাসুল (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালাগালের ম্যাসেজ যায়। বিষয়টিকে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক উল্লেখ করেই বিপ্লব জিডি করতে যান।

শনিবার রাতে ফেসবুকের কয়েকটি পেজ ও গ্রুপ থেকে বিপ্লব চন্দ্রের অ্যাকাউন্টের ওই মেসেজের স্ক্রিনশটটি শেয়ার দিয়ে উসকে দেওয়ার চেষ্টা করা হয়। রবিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় আরেকটি স্ক্রিনশট প্রকাশ হয়। যেখানে দেখা যায় বিপ্লব চন্দ্র শুভ নামের আইডি থেকে হ্যাকার শুভর স্বজনদের সাথে যোগাযোগ করে ৫০০ টাকা দাবি করছে। পরের স্ক্রিনশটটি যদি সত্যি হয় তাহলে বিপ্লবের দাবিই সত্যি হবে। আর যে ফোন নম্বর হ্যাকার দিয়েছিলেন সেটি বন্ধ পাওয়া গেছে।

স্ক্রিনশটটি আইন প্রয়োগকারী সংস্থার হাতে পৌঁছেছে। এ বিষয়ে আইন প্রয়োগকারী সংস্থার কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন যে হ্যাকের কথোপকথনের স্ক্রিনশটটি সত্য না-কি ভুয়া সেটি পরীক্ষা করা হচ্ছে।

শনিবার সকালে এ ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ এর বিচার দাবি করে বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট বাজারে সর্বস্তরের মুসলিম তাওহিদি জনতার ব্যানারে মানববন্ধন করা হয়েছে। বোরহানউদ্দিন থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে তাওহিদি জনতা। তারা ঘটনার সত্যতা যাচাই করে বিপ্লব চন্দ্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতরাতে বিপ্লব চন্দ্র শুভ নিজের ইচ্ছায় আমাদের কাছে এসেছে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। -কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!