ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে চান যারা

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে চান যারা

349

এলনিউজ২৪ডটকম : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভা আজ ২৭ জানুয়ারি রবিবার সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। তিনি লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশীদের নাম ঘোষণা করেন বলে জানা গেছে।

চেয়ারম্যান পদে : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী এবং নবাগত আওয়ামী লীগ নেতা জিয়াউল হক চৌধুরী বাবুল।

ভাইস চেয়ারম্যান পদে : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এম এস মামুন, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক দিল মোহাম্মদ, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা এইচ এম এ গণি সম্রাট ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে : লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহীন আক্তার সানা ও মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভিন আক্তার।

উল্লেখ্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রতি পদে ৩ জনের নাম বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করবেন এবং উপজেলা পরিষদ নির্বাচনে কে নৌকার প্রার্থী হবে তা কেন্দ্র নির্ধারণ করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!