ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া উপজেলা নির্বাচন স্থগিত হওয়ায় হতাশ প্রার্থী ও ভোটাররা

লোহাগাড়া উপজেলা নির্বাচন স্থগিত হওয়ায় হতাশ প্রার্থী ও ভোটাররা

13

এলনিউজ২৪ডটকম : আজ ২৪ মার্চ রবিবার ৩য় ধাপে লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু স্বতন্ত্র দু’চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম. ছলিম উদ্দিন খোকন চৌধুরী (দোয়াত-কলম) ও মাহমুদুল হক পিয়ারুর (মোটর সাইকেল) মধ্যে সৃষ্টি হয় দ্বন্দ্ব ও আইনী লড়ায়ের কারণে নির্বাচন স্থগিত হয়ে যায়।

জানা যায়, মনোনয়নপত্র বাছাইকালে বিভিন্ন ত্র“টির কারণে মাহমুদুল হক পিয়ারু মনোনয়নপত্র বাতিল হয়। আইনী প্রক্রিয়ায় উচ্চ আদালতের আশ্রয় নিয়ে তিনি প্রার্থীতা ফিরে পেয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নাবেন। পরবর্তীতে খোকন চৌধুরী আইনী সহায়তায় মহামান্য আদালতের আশ্রয় নিয়ে মহামান্য আদালত অত্র উপজেলার নির্বাচন স্থগিত রাখার পক্ষে রায় দেন।

এদিকে, আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ নির্বাচন কমিশন গত ২২ মার্চ এক প্রজ্ঞাপন জারীর মাধ্যমে নির্বাচন স্থগিত করেন। নির্বাচন স্থগিত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে অন্য পদের প্রার্থী, সমর্থক ও ভোটাররা হতাশ হয়ে পড়েন। অনেকেই দীর্ঘদিন যাবৎ আর্থিক ও দৈহিক পরিশ্রম করে আসছেন এবং একইভাবে তাঁরা মানসিকভাবে ও ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে জানান। আজ রবিবার উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শনকালে সাধারণ ভোটার ও প্রার্থীর সমর্থকেরা উভয় প্রার্থীর বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

উল্লেখ্য, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যথাক্রমে খোরশেদ আলম চৌধুরী (নৌকা), জিয়াউল হক চৌধুরী বাবুল (আনারস), এস এম ছলিম উদ্দিন চৌধুরী খোকন (দোয়াত কলম), মাহমুদুল হক পেয়ারু (মোটরসাইকেল), ভাইস চেয়ারম্যান পদে যথাক্রমে এম ইব্রাহিম কবির (টিউবওয়েল), মিজানুর রহমান (মাইক), এম এস মামুন (চশমা) ও আরমান বাবু রোমেল (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে যথাক্রমে কলাউজানের জেসমিন আক্তার (ফুটবল), লোহাগাড়ার জেসমিন আক্তার (কলসী), পারভিন আক্তার (প্রজাপতি) ও শাহিন আক্তার সানা (হাঁস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!