Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৪ মাদকবিক্রেতা ও পরোয়ানাভূক্ত ৫ আসামী গ্রেফতার

লোহাগাড়ায় ৪ মাদকবিক্রেতা ও পরোয়ানাভূক্ত ৫ আসামী গ্রেফতার

228

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশ ২২ অক্টোবর সোমবার দিনগত রাতে বিশেষ অভিযান চালিয়ে ৯ আসামীকে গ্রেফতার করেছে। তাদের মধ্যে ৪ জন মাদকবিক্রেতা ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামী আসামী রয়েছে বলে জানান লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল কক্সবাজারের মহেশখালী কালারছড়া মির্জিপাড়ার মৃত কালা মিয়ার পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২২), কক্সবাজারের নয়াবাজার সাতগড়িয়া পাড়ার আবু সুফিয়ানের পুত্র মোকতার আহামদ (২৬), উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত ছাব্বির আহামদের স্ত্রী জুলেখা বেগম (৪৫) ও উপজেলার বড়হাতিয়া জোটপুকুরিয়া এলাকার মোঃ কবির আহামদের পুত্র মোঃ নেজাম উদ্দিন (৩৭)। সোমবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ১ হাজার ৮শ পিচ ইয়াবা ও ৮শ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

অপরদিকে, গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীরা হলেন উপজেলার চুনতি সুলতান মাওলানা পাড়ার আবদুল মাবুদের পুত্র এনামুল হক সুমন, বড়হাতিয়া ইয়াছিন পাড়ার ফারুক আহাম্মদের পুত্র সিরাজুল ইসলাম, চুনতি খলিফার পাড়ার আবদুল জলিলের পুত্র আবদুর রহিমদ, আবদুল খালেক ও আবদুল গণি। আদালতে গ্রেফতারী পরোয়ানা মূলে তাদের গ্রেফতার করা হয়।

অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া, এসআই শেকাব উদ্দিন সেলিম, এসএসআই শফিউল্লাহ, এসএসআই শাকিল ও এএসআই জহির উদ্দিন।

মাদকসহ গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!