ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ১৪ ব্যবসায়ীকে অর্থদন্ড

লোহাগাড়ায় ১৪ ব্যবসায়ীকে অর্থদন্ড

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অভিযান চালিয়ে ১৪ ফল ব্যবসায়ীকে সাড়ে ১৫ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৬ এপ্রিল) উপজেলা সদর বটতলী স্টেশনে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাবিব জিতু এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

অভিযানে ফল ব্যবসায়ী যথাক্রমে মো. শাকিলকে ১ হাজার টাকা, মো. ছাদেককে ১ হাজার টাকা, রবি হোসেনকে ১ হাজার টাকা, তৌহিদুল ইসলামকে ১ হাজার টাকা, ফরিদুল আলমকে ১ হাজার টাকা, হেলাল উদ্দিনকে ১ হাজার টাকা, নাছির উদ্দিনকে ১ হাজার, টাকা, সালাহ উদ্দিনকে ১ হাজার টাকা, শহীদুল আলমকে ১ হাজার টাকা, মো. ইমরানকে ১ হাজার টাকা, নুরুল ইসলামকে ৫শ টাকা, মোজাম্মেল হককে ২ হাজার টাকা, মো. মামুনকে ২ হাজার টাকা ও আবদুল খালেককে ১ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাবিব জিতু জানান, ফলের দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা ও অধিক মূল্যে পণ্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার আইনে ১৪ মামলায় সাড়ে ১৫ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে। এছাড়া তরমুজের দোকানে ছোট সাইজ ১২০ টাকা ও বড় সাইজ ১৮০ টাকায় বিক্রির জন্য মূল্য নির্ধারণ করে দেয়া হয়। এ সময় সাধারণ মানুষের মাঝে তরমুজ কেনার ধুম পড়ে। পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!