ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাড়ে ২৫ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

লোহাগাড়ায় সাড়ে ২৫ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সাড়ে ২৫ হাজার পিস ইয়াবাসহ ৩ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ থানার শাহপরীর দ্বীপ এলাকার মৃত সৈয়দ আহম্মদের পুত্র আবদুল গফুর (৪২), উখিয়া থানার কুতুপালং এলাকার মৃত আবদুল মাবুদের পুত্র মো. জাহাঙ্গীর প্রকাশ রফিক (১৯) ও গাজীপুরের জয়দেবপুর থানার বারারুল জামতলা এলাকার মো. তোফাজ্জল হোসেন (২২)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে আবদুল গফুর ও রফিকের কাছ থেকে সাড়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া কাভার্ডভ্যানে তোফাজ্জল হোসেনের কাছে পাওয়ায় ২০ হাজার পিস ইয়াবা। জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত কাভার্ডভ্যান। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭৫ লাখ টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!