ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, চালক-সহকারি নিহত

লোহাগাড়ায় মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, চালক-সহকারি নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে টমেটো বোঝাই মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালক ও সহকারি নিহত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) বিকেল ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের হাতিয়ারপুল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লক্ষীপুরের রায়পুর থানার দক্ষিণচর আবাবিল এলাকার কামাল উদ্দিনের পুত্র মিনিট্রাক চালক কাউছার আহমদ হৃদয় (৪০) ও একই এলাকার শহিদ সর্দারের পুত্র চালক সহকারি আরিফ হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী টমেটো বোঝাই একটি মিনিট্রাক (ঢাকামেট্রো-ন-২০-২৩১৭) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা কয়েকটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে মিনিট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে চালক ও সহকারিকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতদের মরদেহ ও দূর্ঘটনা কবলিত মিনিট্রাক হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!