ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় মাহিন্দ্রা-জিতু চালকদের ঈদ উপহার বিতরণ

লোহাগাড়ায় মাহিন্দ্রা-জিতু চালকদের ঈদ উপহার বিতরণ

লোহাগাড়ায় আরকান সড়ক মাহিন্দ্রা-জিতু চালক কল্যাণ সমবায় সমিতির সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলা সদর বটতলী স্টেশনে সমিতি কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সমিতির সভাপতি মুহাম্মদ এরশাদ সভাপতিত্ব ও নিরাপদ সড়ক চাই লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মুজাহিদ হোসাইন সাগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ কায়েসের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মুহাম্মদ বেলাল, সহ-সাধারণ সম্পাদক আবদু শুক্কুর, অর্থ সম্পাদক শাহাব উদ্দিন, সহ-অর্থ সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন, লাইন সম্পাদক মুহাম্মদ তারেক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবুলু, প্রচার সম্পাদক মুহাম্মদ আনোয়ার, কার্যকরী সদস্য যথাক্রমে হেলাল উদ্দিন, দেলোয়ার হোসাইন ও মো. দিদারসহ সকল সদস্যবৃন্দ।

সমিতির সভাপতি মুহাম্মদ এরশাদ জানান, প্রতিদিন সমিতির কল্যাণ তহবিল বাবদ চালকদের কাছ থেকে যে অর্থ আদায় করা হয়, সেগুলো প্রতি রমজানে সদস্যদের মাঝে বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় এ বছরও ৭০ জন সদস্যদের মাঝে মোট ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। পাশাপাশি প্রত্যেক সদস্যকে ঈদবস্ত্র প্রদান করা হয়। চালকদের কল্যাণে সমিতির পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!