ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বানের পানিতে নিখোঁজ কলেজছাত্রসহ ২ জনের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় বানের পানিতে নিখোঁজ কলেজছাত্রসহ ২ জনের মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বানের পানির স্রোতে নিখোঁজ কলেজছাত্রসহ ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, উপজেলার আমিরাবাদ ইউনয়নে ৩ নম্বর ওয়ার্ডের উত্তর আমিরবাাদ জলিল নগর এলাকার প্রবাসী সামশুল ইসলামের পুত্র মোহাম্মদ সাকিব (১৮) ও একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চট্টলা পাড়ার মৃত রহিম বক্সুর পুত্র অটোরিক্সা চালক আবদুল মাবুদ (৫০)।

জানা যায়, মঙ্গলবার (৮ আগস্ট) বেলা ৩টার দিকে নিজ এলাকা থেকে সাকিব, সাইফুল, আবু সাঈদ সাহেদ ও আবিদ ৪ বন্ধু মিলে পানি দেখতে বের হন। রেললাইন হয়ে হেঁটে তারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাহ আলম খান সড়ক এলাকায় আসেন। সেখান থেকে তারা ডুবন্ত সড়ক দিয়ে যাবার সময় পানির স্রোতে তলিয়ে যায়। এ সময় আশপাশের লোকজনের সহায়তায় অপর তিন বন্ধুকে জীবিত উদ্ধার করলেও সাকিবকে পাওয়া যায়নি। ঘটনার পর সাকিবকে উদ্ধারে তার স্বজন, স্থানীয়রা ও সেনাবাহিনীর একটি টিম বিভিন্ন স্থানে সন্ধান করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের পাশে পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। সাকিব সাতকানিয়া এম. এ. মোতালেব কলেজের ছাত্র।

অপরদিকে, একইদিন আমিরাবাদ ইউনিয়নের চট্টলা পাড়া থেকে বানের পানির স্রোতে নিখোঁজ হন আবদুল মাবুদ নামে এক অটোরিক্সা চালক। তার সন্ধানে স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। অবশেষে সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলের অদূরে সাতকানিয়া সদর ইউনিয়নের চিববাড়ি এলাকার এক ইটভাটার পাশে তার মরদেহ পাওয়া যায়।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম ইউনুচ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বানের পানিতে নিখোঁজ কলেজছাত্রসহ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। একইদিন নামাজে জানাজা শেষে তাদেরকে স্ব স্ব সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!