ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পৃথক তল্লাশীতে ইয়াবাসহ ৪ পাচারকারী গ্রেফতার

লোহাগাড়ায় পৃথক তল্লাশীতে ইয়াবাসহ ৪ পাচারকারী গ্রেফতার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনার প্রভাব ঠেকাতে বসানো অস্থায়ী চেকপোস্টে পৃথক তল্লাশী চালিয়ে ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ মে) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও প্রাইভেটকার।

গ্রেফতার ইয়াবা পাচারকারীরা হলেন কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্চা বড়বিল এলাকার শফিকুর রহমানের ছেলে মো. সেলিম (২৩), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের জয়নাল আবেদিনের ছেলে জসিম উদ্দিন (২৬), কক্সবাজারে রামু উপজেলার ফতেহারকুল এলাকার সুভাস ধরের ছেলে বিপ্লব ধর (২৩), উখিয়া উপজেলার কুতুবপালং এলাকার আবুল কালামের ছেলে মো. বশর (২৮)।

পুলিশ জানায়, চট্টগ্রাম শহরমুখী মোটরসাইকেল ও প্রাইভেটকারে পৃথক তল্লাশী চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। মোটরসাইকেল আরোহী বিপ্লব ধর ও বশরের কাছ থেকে ৩ হাজার পিস এবং প্রাইভেটকার আরোহী সেলিম ও জসিমের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তারা ইয়াবাগুলো পাচারের উদ্দেশ্যে কক্সবাজার থেকে নিয়ে আসছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, করোনার প্রাদুর্ভাব ঠেকাতে চুনতি এলাকায় পুলিশের চেকপোস্টে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ ৪ পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!