ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জয়নুল আবেদীন বীরবিক্রম’র স্মরণসভা সফল করার আহবান

লোহাগাড়ায় জয়নুল আবেদীন বীরবিক্রম’র স্মরণসভা সফল করার আহবান

245

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে আগামী বুধবার (২২ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসি’র স্মরণসভা সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের সভা কক্ষে আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু প্রমুখ।

সভায় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, চুনতি মেহেরুনিচ্ছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিতব্য স্মরণসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!