ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অপ্রাপ্ত বয়স্ক ও লাইসেন্সবিহীন চালকের কারণেই সড়ক দূর্ঘটনা

লোহাগাড়ায় অপ্রাপ্ত বয়স্ক ও লাইসেন্সবিহীন চালকের কারণেই সড়ক দূর্ঘটনা

59138361_2445762512313281_5881990993573576704_n

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ পুরাতন বিওসি এলাকায় মালবাহী ট্রাক ও যাত্রীবাহী ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আজ ২ মে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় এ ঘটনাটি ঘটে। এ দূর্ঘটনায় ম্যাজিক গাড়ির ৫ যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যাত্রীদের অভিযোগ অপ্রাপ্ত বয়স্ক ও লাইসেন্সবিহীন চালকের কারণেই এ দূর্ঘটনা ঘটেছে।

আহতরা হলেন সাতকানিয়ার ছদাহা নুনু চৌধুরী বাড়ির মাসুদ করিম (৩২), একই উপজেলার গোয়াজর পাড়ার মাঈনুল ইসলাম (৩৫), খুলনার লাচ্ছু খান (৩০), লোহাগাড়ার আমিরাবাদ মল্লিক ছোবহান এলাকার সাইফুদ্দিন (৩১) ও বান্দবানের শোয়ালক এলাকার ম্যাজিক গাড়ি চালক জাহাঙ্গীর আলম (১৮)। মাসুদ করিম ও মাঈনুল ইসলামকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লোহাগাড়া সদরের মা-মনি হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ঘটনাস্থলে চট্টগ্রাম শহরমুখী মালবাহী ট্রাক ও বিপরীতমুখী যাত্রীবাহী ম্যাজিক গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, মহাসড়কে অপ্রাপ্ত বয়স্ক ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারপরও কিছু কিছু অপ্রাপ্ত বয়স্ক ও লাইসেন্সবিহীন চালক পুলিশের চোখ ফাঁকি দিয়ে মহাসড়কে গাড়ি চালিয়ে যাচ্ছে। ফলে আজকের এ দূর্ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!