ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জনতার হাতে ৩ গরু চোর আটক

লোহাগাড়ায় জনতার হাতে ৩ গরু চোর আটক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় ৩ গরু চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। সোমবার (২৯ মে) দুপুরে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জঙ্গল পদুয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চোরাইকৃত ২টি গরু।

আটককৃতরা হল, কর্ণফুলী থানার বৈরাগী ইউনিয়নের উত্তর বন্দর এলাকার মৃত ফিরোজ খানের পুত্র জুলহাস খান (২৬), একই এলাকার সিরাজ মিয়ার পুত্র তপু রায়হান (১৯) ও আনোয়ারা থানার হাইলদর পীরখাই এলাকার সোলাইমানের পুত্র মঞ্জুরুল আলম (৪৫)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুনর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রোববার দিনগত রাতে আনোয়ারা থেকে ২টি গরু চুরি করেন তারা। পরদিন লোহাগাড়ার পদুয়ায় গরুগুলো বিক্রি করতে আনেন। গরুগুলো কম দামে বিক্রি করতে চাইলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে স্থানীয়রা তাদেরকে আটক করে ইউপি চেয়ারম্যানকে খবর দেন। জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির বিষয়টি স্বীকার করেন। পরে চোরাই গরুসহ তাদেরকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আক্তার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোলাই গরুসহ ৩ চোরকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে আসেন। এ ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন। উদ্ধারকৃত গরুর প্রকৃত মালিক পাওয়া গেলে যাচাই-বাছাই পূর্বক হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!